Adobe Pagemaker 7.0 for windows

Adobe Pagemaker 7.0 for windows



Adobe Pagemaker 7.0 হল সম্মানিত ডেস্কটপ প্রকাশনা অ্যাপ্লিকেশনের শেষ সংস্করণ। যদিও এটি এখনও Adobe দ্বারা বিক্রি এবং সমর্থিত, এর ফাংশনগুলি এখন InDesign CS4 দ্বারা আচ্ছাদিত।

এই সফটওয়ারটি প্রিন্ট মিডিয়ার জন্য ডিজাইন করা হয়েছে, ফ্লায়ার এবং পোস্টার থেকে শুরু করে রিপোর্ট, এবং পিডিএফ ফাইল হিসাবেও করা যায় ৷ Adobe এর আউটপুটের মত এটি একটি বৈশিষ্ট্য সমৃদ্ধ প্রোগ্রাম, কিন্তু শিক্ষানবিসদের জন্য এটি বেশ দুর্গম। এটি থেকে কাজ করার জন্য ফিচার টেমপ্লেট রয়েছে এবং আপনি এটি দিয়ে কী করতে পারেন তা শেখার উপায় হিসাবে এটি সুপারিশ করা হয়।

Adobe Pagemaker 7.0 মূলত 2002 সালে প্রকাশিত হয়েছিল । এটি ছোট ব্যবসা এবং পেশাদারদের জন্য ডিজাইন করা হয়েছিল, এবং এটি ডেস্কটপ প্রকাশক হিসাবে পর্যাপ্ত হলেও, পরবর্তী প্রজন্মের প্রোগ্রামগুলি আজকের বিশ্বের জন্য আরও উপযুক্ত।

আপনি যদি ডেস্কটপ প্রকাশনা প্রোগ্রামগুলি ব্যবহার করে খুশি হন তবে আপনি খুশি হবেন যে Pagemaker এখনও অনেক ডিজাইনার ব্যাবহার করে চলেছে৷ যাইহোক, বেশিরভাগ লোকের জন্য ডেস্কটপ প্রকাশনা অপ্রচলিত হয়ে পড়েছে, কারণ শব্দ প্রক্রিয়াকরণ অ্যাপ্লিকেশনগুলি এখন অপেশাদার ব্যবহারকারীদের জন্য আদর্শ মুদ্রণের জন্য পৃষ্ঠাগুলি তৈরি করতে পারে এবং পেশাদার ডিজাইন স্যুটগুলি ব্যবসার জন্য অনেক বেশি উপযুক্ত।



এটি একটি পুরোপুরি কার্যকর প্রকাশনা অ্যাপ, তবে এটি শেখা তুলনামূলকভাবে কঠিন/সহজ এবং পুরানো।

Adobe page maker 7.0 download for windows 10

Adobe Page maker for windows









Post a Comment

Previous Post Next Post