কীভাবে একজন সফল স্বামী হতে পারব?

সব অভিভাবকেরাই চান যেন তাদের কন্যার ভালো ও সম্ভ্রান্ত পরিবারের ছেলের সঙ্গে বিয়ে হয়। এতে বৈবাহিক জীবন সুখের হয়। কারণ যে সংসারে অর্থাভাব থাকে ও স্বামী বেকার হন, সেখানে দৈনিক হাজারও সমস্যা লেগে থাকে।


 

কীভাবে একজন সফল স্বামী হতে পারব?

একজন সফল স্বামী হতে পারতে আপনাকে নিম্নরূপ ধারণা আকর্ষণীয় করতে হবে:

১। প্রতিভা ও দক্ষতা: আপনি আপনার স্ত্রী হতে সুন্দর দক্ষতা আকর্ষণীয় করতে হবে এবং বিভিন্ন ক্ষেত্রে তার প্রতিভা মূল্যায়ন করতে হবে। 

২। আগ্রহ: আপনি আপনার স্ত্রীর প্রতি ভালোবাসা দিখিয়ে তাকে নিজের কাছে আকর্ষণীয় করতে হবে এবং তার উপর আগ্রহ প্রদর্শন করতে হবে। 

৩। আত্মবিশ্বাস: আপনি আপনার স্ত্রীকে  আত্মবিশ্বাস মনভব গড়ে তুলতে হবে এবং তাকে সম্মান করতে হবে। 

৪। আত্মসম্মান: স্ত্রী কে তার স্বামীত্বের উপর আত্মসম্মান আকর্ষণীয় করতে হবে এবং তার প্রতি আত্মসম্মান প্রদর্শন করতে হবে।

৫। প্রচুর টাকা: মেয়েরা স্বভাবতই টাকা আর আভিজাত্য পছন্দ করে। বিয়ের পর যদি স্ত্রী প্রতিনিয়ত অভাবের মুখে পড়ে তখন সে স্বামীর প্রতি শ্রদ্ধা হারায়।

.৬। শক্ত মানসিকতা: শক্ত মানসিকতার পুরুষ মেয়েদের প্রথম পছন্দ। নরম মনের ছেলেদের মেয়েরা খুব একটা দাম দেয় না। তাই যতটা সম্ভব নিজেকে শক্ত মানসিকতার পুরুষ হিসাবে স্ত্রীর সামনে প্রতিপন্ন করুন।

৭। শারীরিক সক্ষমতা: বিয়ের ১০০ ভাগ সফলতার অনেকাংশে ৬০% সফলতা নির্ভর করে বিছানায় ব্যাক্তি কতটা নারীকে সুখ প্রদান করতে পারে তাঁর উপর। আপনি যদি নারীকে অনুগ্রহে যৌন উত্তেজনার চরম আরোহণ করেন, তবে মনে রাখুন সেই নারী আপনার প্রতি সারাজীবন এর জন্য সত্ত্বাধিকারী থাকবে এবং আপনাকে কখনও ছেড়ে নিতে আগ্রহ না করবে।


আসলে বৈবাহিক সম্পর্ক বাঁচিয়ে রাখতে ভালবাসাই শেষ কথা হওয়া উচিত। তবে ভালোবাসার পাশাপাশি সংসার সুখের করতে অর্থও কিন্তু গুরুত্বপূর্ণ ভূমিকা নেয়। তাহলে কি সঙ্গীর অনেক মোটা টাকার রোজগার না থাকলে সম্পর্ক টিকবে না?


1 Comments

Previous Post Next Post